1:51 pm - Wednesday April 26, 2017

Breaking :

কমলাপুরে টিকিটের জন্য উপচেপড়া ভিড়

komola pur (4)_291995পবিত্র ঈদের আনন্দ উপভোগের জন্য ট্রেনের আগাম টিকিট কিনতে দ্বিতীয় দিনেও  রাজধানীর কমলাপুর রেলস্টেশনে যাত্রীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। টিকিট কেনার জন্য বৃহস্পতিবার রাত থেকেই কমলাপুর রেলস্টেশনে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছিলেন হাজার হাজার যুবক। রাতভর অপেক্ষার পর যারা টিকিট পেয়েছেন তাদের মুখে দেখা হাসি। তবে সাধারণ যাত্রীদের কাছে রেলওয়ে কর্তৃপক্ষের বিরুদ্ধে অবহেলার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকাল ৯টা থেকে টিকিট বিতরণ শুরুর কথা থাকলেও বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকেই স্টেশনে এসে অবস্থান নেন অনেকে। কেউ কেউ স্টেশনে বসেই সেহরী খেয়েছেন। আবার অনেকে সেহরী খেয়েই ছুটে এসেছেন টিকিট কেনার আশায়। প্রচণ্ড ভীড়ের মধ্যেও দীর্ঘক্ষণ লাইনে দাড়িয়ে থেকে টিকিট কিনেছেন যাত্রীরা। দ্বিতীয় দিনেও স্টেশনে অপেক্ষমান যাত্রীদের সিংহভাগ টিকিট পেয়েছেন বলে দাবি করেছেন কমলাপুর স্টেশন মাস্টার।

জানা গেছে, সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। বিশৃঙ্খলা, অনিয়ম ও কালোবাজারি ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। রেল কর্তৃপক্ষ জানিয়েছে, শুক্রবার ১৪ জুলাইয়ের টিকিট, ১১ জুলাই ১৫ জুলাইয়ের, ১২ জুলাই ১৬ জুলাইয়ের এবং ১৩ জুলাই ১৭ জুলাইয়ের টিকিট বিক্রি হবে।

Filed in: Uncategorized
Facebook Comment

No comments yet.

Leave a Reply

You must be logged in to post a comment.